এক টাকায় এক বেলার ইচ্ছে পূরণ

মোহাম্মদ আব্দুস সালাম(রুবেল)সাভার প্রতিনিধি
এক টাকায় কি খাবার পাওয়া যায়? আদৌ কি বর্তমান যুগে এটা সম্ভব? হ্যা সম্ভব। ছবিঘর সংঘের কিছু তরুণ ও উদ্যমী যুবক এটাকে সম্ভব করেছেন। তারা গতকাল( শুক্রবার)  ২৫শে মে সাভারে অবস্থিত জাতীয় স্মৃতিসৌধে( সম্মিলিত প্রয়াস) এক টাকার বিনিময়ে গরীব ও দুঃস্থদের মাঝে ইফতারি বিতরণ করেন।
http://brandbazaarbd.com/product-category/air-conditioner-air-cooler/carrier-air-conditioner/portable-carrier-air-conditioner/
ইফতারি দেয়ার বিনিময়ে এক টাকা করে কেনো নেয়া হচ্ছে এমন প্রশ্নের জবাবে ছবিঘর সংঘের সভাপতি প্রিন্স ঘোষ বলেন, এক টাকা নেওয়ার কারন যাতে সেই মানুষগুলো মনে না করে তাদের দান করা হচ্ছে। আর যাতে এই নাম দেখে অনেকে আগ্রহী হয়ে আমাদের প্রোগ্রাম সম্পর্কে জানতে ইচ্ছুক হয় এবং তারাও এমন সমাজ সেবা মূলক কাজে লিপ্ত হয়।
ছবিঘর সংঘের কার্যক্রম সম্পর্কে প্রিন্স বলেন, আমরা ছবি নিয়ে কাজ করি। আর ছবির সাথে সাথে আমরা সমাজ সেবামূলক কাজও করি। আজ আমরা ফটোগ্রাফারদের কাছ থেকে ছবি জমা নিয়েছি। আর সেই ছবি থেকে বাছাই করে সেরা ২টি ছবি ব্যনারে ব্যবহার করা হয়েছে এবং সেরা দুই ফটোগ্রাফারকে পুরষ্কৃতও করা হয়েছে।
ইফতার ও ফটোগ্রাফারদের মাঝে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য মোবারক হোসেন, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের অন্যতম নেতা নুর  আলম, সাভার পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আর এইচ এম রবিন, প্রথম আলো বন্ধুসভা সাভার শাখার সভাপতি শ্মরণ সাহাসহ আরো অনেকে

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment